ব্রেকিং নিউজ

বরিশালে চুরির ভাগ না পেয়ে ৯৯৯-এ চোরের কল,আটক-৪

জুন ১৩ ২০২১, ২২:০৯

নিজস্ব প্রতিবেদক: চোরাই মোটরসাইকেলের নিজের ভাগ বুঝে না পেয়ে ৯৯৯-এ কল করে ফেঁসে গেল চোর নিজেই। একইসাথে বেড়িয়ে এসেছে চোর চক্রের সন্ধান। এ ঘটনায় চক্রের চারজনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার বাকেরগঞ্জ উপজেলার। এ চক্রের সাথে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্তে পুলিশ কাজ করছে জানিয়ে রবিবার সকালে বাকেরগঞ্জ থানার চৌকস ওসি আলাউদ্দিন মিলন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ওসি আরও বলেন, ৯৯৯-এর একটি কল পেয়ে থানার এসআই মাইনুল ইসলাম বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে একটি মোটরসাইকেল আটক করেন। এসময় আটক চারজনই মোটরসাইকেলটির মালিকানা দাবি করেন।

কিন্তু কেহই গাড়িটির ক্রয় সূত্রের মালিকানার প্রমাণপত্র দেখাতে পারেনি। আটককৃতরা হলো-বাকেরগঞ্জ উপজেলা সদরের ফিরোজ আলমের পুত্র আব্দুল্লাহ আল আজাদ (২১), পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আমির আলী বেপারীর পুত্র মেহেদী হাসান শাকিল (২২), নলছিটি উপজেলার রাজনগর এলাকার হোসেন মল্লিকের পুত্র সাইদুল ইসলাম ইমরান (২২) ও পটুয়াখালীর বদরপুর ইউনিয়নের তেলিখালি এলাকার বেলায়েত মৃধার পুত্র রিপন মৃধা (২৫)।

সূত্রমতে, আটককৃত চারজনের মধ্যে চোরাই মোটরসাইকেলের ভাগাভাগি নিয়ে বিরোধ দেখা দিলে চক্রের সদস্য আব্দুল্লাহ আল আজাদ ও মেহেদী হাসান শাকিল মোটরসাইকেল নিয়ে পালিয়ে যেতে পারে। এমন সন্দেহে ৯৯৯ নম্বরে কল করেন চোর চক্রের আরেক সদস্য সাইদুল ইসলাম ইমরান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেলসহ চারজনকেই আটক করেন। ওসি আলাউদ্দিন মিলন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন দীর্ঘদিন থেকে তারা চোরাই মোটরসাইকেল ক্রয় ও বিক্রয়ের ব্যবসা করে আসছিলেন। তাদের সাথে আরো চারজন জড়িত রয়েছে। মোটরসাইকেলের প্রকৃত মালিকের সন্ধান করছে পুলিশ।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1514 Shares
%d bloggers like this: