ব্রেকিং নিউজ

সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে নৌকা কে বিজয়ী করতে হবে- তালুকদার মোঃ ইউনুস

জুন ১৩ ২০২১, ১৯:৪১

খবর বিজ্ঞপ্তি: বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাড তালুকদার মোঃ ইউনুস বলেছেন, নৌকা হলাে স্বাধীনতার প্রতিক, বিজয়ের প্রতিক, উন্নয়নের প্রতিক। আর নৌকার বিজয় মানেই জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বিজয়,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজয় ।

তাই নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করা মানেই বঙ্গবন্ধুর আর্দশ, শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করা। এই ষড়যন্ত্রকারীরা আওয়ামী লীগের দল কোন অধিকার রাখে না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে আরাে শক্তিশালী ও নৌকা বিজয়ী করতে সকল নেতাকর্মী কে ঐক্যবদ্ধ হয়ে নিরলস কাজ করে নৌকা ও আওয়ামীলীগ বিরােধী ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দিয়ে প্রতিহত করতে হবে।

পাশাপাশি বাবুগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুন সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ভোট কেন্দ্রে সকলে উৎসব মূখর পরিবেশে উপস্থিত হয়ে মাধপপাশা,কেদারপুর, বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ও দেহেরগতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনােনীত প্রার্থীদের নৌকা মার্কায় বিপুল ভােট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

রোববার (১৩ জুন) বিকেলে বাবুগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আসন্ন ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা এসব কথা বলেন তিনি। বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র হারিছুর রহমান।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেদ হোসেন স্বপনের সঞ্চালনায় সভায় আরো বক্তৃতা করেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হাওলাদার, শাহিনুল ইসলাম শিকদার, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফা কামাল চিশতি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামসুজ্জামান সোহেল, শাহরিয়ার আহম্মেদ শিল্পী, মৃধা আখতারুজ্জামান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ করিমসহ উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও সকলের কাছে ভোট প্রার্থণা করে ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সরদার তারিকুল ইসলাম তারেক, দেহেরগতি ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মশিউর রহমান, মাধবপাশা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ জয়নাল আবেদীন হাওলাদার ও কেদারপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরে আলম বেপারী সহ ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

August 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1720 Shares
%d bloggers like this: