ব্রেকিং নিউজ

উজিরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার-৪

জুন ১০ ২০২১, ২১:০৪

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে এক গাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের গজেন্দ্র গ্রামের মৃত নিরু রায়হান (নিরঞ্জন শীল নিরু)’র রহস্যজনক মৃত্যুর ঘটনায় হত্যা মামলার বাদী সৈয়দা শাহীন আক্তার(৪১) ৯ জুন বিকাল ৫টায় পশ্চিম ধামুরা গ্রামের আঃ হামেদ হাওলাদারের ছেলে গাছ ব্যবসায়ী নুরুল ইসলাম হাওলাদার (৫০)কে নিয়ে স্বামীর বসতবাড়ীতে পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত ভোগদখলীয় জমিতে রোপিত বিভিন্ন প্রজাতির গাছ বিক্রির জন্য গেলে পরিকল্পিতভাবে মামলার আসামী প্রভাবশালী সন্ত্রাসী অমল চন্দ্র শীল(৬২), বিমল চন্দ্র শীল(৬০), মনোরঞ্জন শীল(৫২), সুশান্ত কুমার শীল শান্ত(৪৮), অঞ্জন শীল(৩০), কনা রানী শীল(৪২), মিথুন চন্দ্র দ্বীব জয় শীল(২৪), অর্পিতা রানী শীল(১৯), কবিতা রানী শীল(২৫) মিলে অতর্কিতভাবে গাছ ব্যবসায়ী নুরুল ইসলাম হাওলাদার ও মামলার বাদী সৈয়দা শাহীন আক্তারকে কুপিয়ে, পিটিয়ে রক্তাক্ত যখম করে। এসময় তাদের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের হত্যা করে লাশ গুম করার হুমকী দিয়ে শটকে পড়ে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

সন্ত্রাসীরা গাছ ব্যাবসায়ী নুরুল ইসলাম হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে মাথা, মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে উপুর্যপুরি ভাবে কুপিয়ে সঙ্গাহীন করে ফেলে। এ ব্যাপারে সৈয়দা শাহীন আক্তার উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

এস.আই মাহাবুব হোসেন, আসামী অঞ্জন শীল, জয় শীল, মনোরঞ্জন শীল, কনা শীলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্তরা পালিয়ে থাকায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1585 Shares
%d bloggers like this: