ব্রেকিং নিউজ

বরিশালে আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ৪৫

মে ০৮ ২০২১, ১৯:৫৯

নিজস্ব প্রতিবেদক: বরিশালে গত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ সময়ে ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (০৮ মে) বরিশাল বিভাগীয় স্বাস্থ্য দফতর ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) পরিচালকের কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, নতুন ৪৫ জন নিয়ে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৮৭৯ জন। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে বরিশাল জেলায়। বরিশাল জেলায় নতুন ৩৩ জন নিয়ে ৬ হাজার ৭৭৮ জন, পটুয়াখালীতে নতুন কেউ শনাক্ত না হওয়ায় মোট আক্রান্ত ২ হাজার ১৫৬ জন।

ভোলায় নতুন ৮ জন নিয়ে ১ হাজার ৮০৮ জন, পিরোজপুরে নতুন একজন নিয়ে ১ হাজার ৬১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বরগুনায় নতুন একজন নিয়ে ১ হাজার ২৩৬ জন এবং ঝালকাঠিতে নতুন দুইজন নিয়ে ১ হাজার ২৯১ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১২ হাজার ৩৫৪ জন রোগী।

বিভাগে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ২৬৯ জন। এর মধ্যে বরিশালে ১১৫ জন, পটুয়াখালীতে ৫০ জন, ভোলায় ২৪ জন, পিরোজপুরে ৩১ জন, বরগুনায় ২৪ জন ও ঝালকাঠিতে ২৫ জন।
গুগল নিউজ-এ ঢাকা পোস্টের সর্বশেষ খবর পেতে ফলো করুন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ের তথ্য সংরক্ষক জে. খান স্বপন জানান, গত ২৪ ঘণ্টায় আরটি-পিসিআর ল্যাবে ১৯০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৪ দশমিক ৭৩ শতাংশের করোনা পজিটিভ এসেছে। অর্থাৎ ১৪০ জন নেগেটিভ ও ৪৭ জন পজিটিভ।

এ সময় করোনা ইউনিটে ৮ জন নতুন রোগী উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। উপসর্গ নিয়ে দুইজন এবং করোনা আক্রান্ত হয়ে একজন মৃত্যুবরণ করেছেন।হাসপাতালের করোনা ইউনিটে ৭২ জন চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে ৫১ জন উপসর্গ নিয়ে ভর্তি এবং ২১ জন করোনা রোগী।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1654 Shares
%d bloggers like this: