ব্রেকিং নিউজ

কাজীরহাটে সরকারি রাস্তা সংযুক্ত বিল্ডিং নির্মানের অভিযোগ মেম্বারে বিরুদ্ধে

মে ০৭ ২০২১, ২১:৩৭

এস এম শাহাঅলম, কাজীরহাট প্রতিনিধি: উড়ে এসে জুড়ে বসে সরকারি রাস্তা সংযুক্ত বিল্ডিং উত্তোলন করছে ইউপি পরিষদের এক সদস্য বলে অভিযোগ উঠেছে। সূএে জানাগেছে, কাজীরহাট থানাধীন জয়নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মন্টু মিয়া। লতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সোনাপুর গ্রামে জমি ক্রয় করে বসত বাড়ি উত্তোলন করছে।

মরহুম পল্লি চিকিৎসক শাহজাহান ভূইয়ার বাড়ির সন্নিকটে। এই রাস্তা ইটের সলিং হলেও দৈনিক শত শত লোকজনের আস যাওয়ার মাধ্যম। কয়েকদিন যাবৎ মেম্বার মন্টু মিয়া নিজ অর্থায়নে বিল্ডিং বসত ঘর উত্তোলন করলেও সরকারি রাস্তা সংযুক্ত করছে। এলাকাবাসী জানিয়েছে. মেম্বার বলে কেউ কিছু বলতে সাহস পায়না। এভাবে সরকারি রাস্তা সংযুক্ত বিল্ডিং র্নিমানের কাজ হচ্ছে কেউ বাধা দেয় না।

জয়নগর এলাকাবাসী সূএে জানাগেছে, মেম্বার ধর্ষণ মামলার আসামী তবুও দিন দিন অপকর্ম করেই যাচ্ছে ও বলে অভিযোগ রয়েছে। বিগত ১৫ দিন পূর্বে জয়নগর ৩ নং ওয়ার্ডের মাছ ও জাল ব্যবসায়ী হাবুল সরদারের কাছে চাঁদা দাবী করলে একই এলাকার সবুজ সরদার প্রতিবাদ করলে মাদরাসা বাজারে প্রকাশ্যে মারধর করে মেম্বার মন্টু মিয়া তার ক্যাডার বাহিনী নিয়ে। এলাকায় প্রতিনিয়ত চলছে জুয়া খেলা মাসোহারা নিচ্ছে মেম্বার।

এ বিষয় লতা আ”লীগ সাধারন সম্পাদ আসাদুজ্জামান খাজার সাথে আলাপ করলে তিনি জানায়, সরকারি রাস্তা সংযুক্ত বিল্ডিং উঠানোর বিষয় ঘটনা স্থলে গিয়ে সিমানা নির্ধারন করে সরকারি রাস্তা থেকে ২ হাত পিছিয়ে দেওয়া হয়েছে। তবে শুনেছি স্থাণীয় বি এন পি এক নেতা নাজমুল হক তিনু মোটা অকেংর অর্থ হাতিয়ে নিয়েছে।

সোনাপুর গ্রামের ইউপি সদস্য মোঃ আবুল কালাম আজাদের কাছে জানতে চাইলে তিনি জানায়, সরকারি রাস্তা সংযুক্ত বিল্ডিং ”র নির্মানাধীন কাজ চালিয়ে যাচ্ছে মনে হচ্ছে। বি এন পি নেতা নাজমুল হক তিনু এক লক্ষ টাকা রফাদফা করে নিয়েছে । লতা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান নেহালের কাছে জানতে চাইলে তিনি জানায়, এ বিষয় আমার জানা নেই। মেম্বার মন্টু মিয়ার মুঠো ফোন ০১৭২২৭৫৬১৯৪৫ কল করলে বন্ধ পাওয়া গেছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1325 Shares
%d bloggers like this: