Latest news

জনসচেতনায় অগ্রনী ভূমিকায় বাকেরগঞ্জ থানা পুলিশ

মে ০৩ ২০২১, ২১:৫২

সোহেল রানা, বাকেরগঞ্জ : দেশের এই ক্লান্তলগ্নে মহামারী করোনায় প্রবাব বিস্তার করলে, উদাসহীন জনতাকে সচেতন করতে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন এর নেতৃত্বে আজ ৩ মে সোমবার সকাল ১০ টা থেকে বাকেরগঞ্জ সরদরোড এলাকায় প্রতিটি ব্যাবসায়ীদের কাছে গিয়ে মাক্স পরার জন্য আহব্বান করেন এবং সাধারণ মানুষের মাঝে মাক্স বিতারণ করেন। এসময় তিনি বাকেরগঞ্জ থানা পুলিশের মাধ্যমে জনগনের মধ্যে সতর্ক বার্তা পৌঁছানোর লক্ষে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানের সামনে নো মাক্স নো ডেলিভারি এই শ্লোগানে লিফলেট লাগানো হয়েছে ।

এসময় আরো উপস্থিত বাকেরগঞ্জ থানার সদ্য যোগদান কৃত পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন, এস আই শহিদুল ইসলাম,এস আই আলী আজম, এ এসআই মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আকন, পৌর যুবলীগ সভাপতি ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক বিপ্লব মিত্র, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর খান মোহাম্মদ সেলিম, এশিয়ান টিভির বাকেররগঞ্জ প্রতিনিধি উত্তম কুমার, মাই টিভি বাকেররগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান, প্রেসক্লাব সহ-দপ্তর সম্পাদক মুহা শফিক খান বাবু, সাংবাদিক সোহেল রানা প্রমুখ।

এসময় অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন বলেন, দেশে করোনা মহামারি আকার ধারণ করলে সারাদেশে কঠোর লকডাউন চলছে। কিন্তু ঈদকে সামনে রেখে সাধারণ জনগণ কেনাকাটার আনন্দে গণজামায়েতে অংশ নিচ্ছেন। তাই তাদের আনন্দ যাতে দুঃখের ঝর হয়ে না আসে, তাই সর্তকতা অবলম্বন করার জন্য আমরা নিরলস চেষ্টা করে যাচ্ছি।

 

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1328 Shares
%d bloggers like this: