Latest news

পিরোজপুরে কর্মহীন জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা দিলেন-বরিশাল বিভাগীয় কমিশনার

মে ০৩ ২০২১, ১৯:২৯

এম এ মুন্না, পিরোজপুর প্রতিনিধি: বৈশি^ক করোনা পরিস্থিতির কারনে বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন। সোমবার সকালে সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য সহায়তা তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার মো: সাইফুল হাসান বাদল।

বিতরন অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, প্রেস ক্লাবের আহবায়ক গৌতম রায় চৌধুরী, নেজারত ডেপুটি কালেক্টরেট আল ইমরান খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অর্ধসহস্রাধিক কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, তেল, সেমাই, নুডুলসসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও জেলার ৫৩টি ইউনিয়নের প্রতিটিতে ২ লক্ষ ৫০ হাজার টাকা, ৫০ হাজার ৮শত ৫০টি পরিবারের প্রত্যেককে ভিজিএফ এর ৪৫০টাকা, শিশু খাদ্যের জন্য ৭ উপজেলায় ১ লক্ষ টাকা করে ৭ লক্ষ টাকা, কর্মহীন পরিবার প্রতিটিতে ২ হাজার ৫০০ টাকা, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থদের ১৫ লক্ষ টাকা এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে আরো ১০ লক্ষ টাকা দেয়া হবে।

এসময় জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে যেখানে উন্নত দেশগুলো যেখানে ক্ষতিগ্রস্থ এবং তারা যেকানে হিমসীম খাচ্ছে সেখানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে করোনাকে মোকাবিলা করতে পেরেছি। প্রধানমন্ত্রীর নিদের্শনা এদেশের একটি মানুষকে যেনো না খেয়ে থাকতে না হয় সেটি নিশ্চিত করা। সে উপলক্ষে আমরা কাজ করে যাচ্ছি। যেখান থেকেই খাদ্যের আবেদন অসে আমরা সেখানেই খাদ্য সহাায়তা নিয়ে হাজির হই।

এসময় বিভাগীয় কমিশনার মো: সাইফুল হাসান বাদল বলেন, প্রধানমন্ত্রী ৩৬ লক্ষ ৫০ হাজার পরিবারের মাঝে মোবাইল পরিসেবার মাধ্যমে ২ হাজার ৫০০ টাকা করে ঈদ উপহার দিয়েছেন। আজও আপনাদের সামনে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে ধরছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি ভালোবাসেন এদেশের মানুষকে, ভালোবাসেন আপনাদেরকেও। সেজন্য আজকে আমরা আপনাদের সামনে হাজির হয়েছি।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1320 Shares
%d bloggers like this: