Latest news

ঝালকাঠিতে সেই কথিত সাংবাদিকের বিরুদ্ধে শ্লীলতাহানীর মামলা

এপ্রিল ২১ ২০২১, ১৯:৪৬

ঝালকাঠি প্রতিনিধি: এক নারীকে যৌন কামনা চরিতার্থ করার জন্য টানা হ্যাচরা করার অভিযোগে কথিত সেই সাংবাদিক আসিফ সিকদার মানিকসহ তিনজনের বিরুদ্ধে ঝালকাঠি থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার রাতে গাবখান গ্রামের নির্যাতিত ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ঝালকাঠি থানার মামলা নং ১১।

মামলার এজাহার এবং ওই নারীর সাথে কথা বলে জানা গেছে, নির্যাতিত ওই নারী গত ১৭ এপ্রিল রাত সাড়ে দশটার দিকে সুলতানপুর গ্রামের খালু বাড়ী থেকে ঝালকাঠি শহরের কলেজ মোড়ে নিজ বাসায় আসার পথি মধ্যে যুব উন্নয়ন অফিসের সামনে আসিফ সিকদার মানিক ও তার দুই সহযোগী রিয়াজুল ইসলাম বাচ্চু এবং কৃষ্ণকাঠি এলাকার রিয়াজ খান ওই নারীর পথরোধ করে কাপড়চোপড় ধরে টানা হ্যাচরা করে তাদের যৌনকামনা চরিতার্থ করার চেস্টা করেন। আসামীদের ধস্তাধস্তিতে ওই নারী পড়ে গিয়ে হাটুতে জখমপ্রাপ্ত হন। তখন নারীর ডাকচিৎকারে সাক্ষীরা ছুটে এলে আসামীরা কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আনছারুল হক সাংবাদিকদের জানান, ওই নারীর অভিযোগ মঙ্গলবার রাতে এফআইআর হিসেবে রেকর্ড করে আমাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের দায়িত্ব পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করে সাক্ষীদের সাথে কথা বলেছি। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

উল্লেখ্য, ঝালকাঠি শহরের আমতলা সড়কের বাসিন্দা মৃত আলী আহমেদের ছেলে আসিফ সিকদার মানিক নব্বইয়ের দশকের প্রথম দিকে কিছু দিন দৈনিক জনকন্ঠের ঝালকাঠি প্রতিনিধি ছিলেন। পরবর্তীতে নানা অভিযোগে জনকন্ঠ থেকে তাকে অব্যহতি দেয়া হয়। এরপর তিনি উল্লেখযোগ্য কোন পত্রিকায় কাজ না করেও সাংবাদিকতার পরিচয় দিয়ে গত ২৫ বছর মানুষকে দাবড়িয়ে বেড়াচ্ছেন। এর আগে তার বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও একাধিক ইভটিজিং এবং ধর্ষণ চেস্টার অভিযোগে মামলা হয়েছে। আসিফ মানিককে গত বছর ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে ঝালকাঠির ডিবি পুলিশ। বর্তমানে সেই মামলা বিচারাধীন।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

1952 Shares
%d bloggers like this: