ব্রেকিং নিউজ

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ সমাবেশে যুবলীগ ও ছাত্রলীগের হামলা: আহত ১১

মে ১৪ ২০২২, ১৪:৪৯

ঝালকাঠি প্রতিনিধি ‍॥ ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবশে যুবলীগ ও ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় জেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবসহ ১১ জন নেতাকর্মী আহত হয়। পুলিশ সমাবেশ থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি বাচ্চু হাসান খানকে আটক করে।

শনিবার সকাল ১১টার দিকে শহরের মধ্যচাঁদকাঠি জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন অভিযোগ করেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরু করে।

এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন। খবর পেয়ে পুলিশ গিয়ে নেতাকর্মীদের সরিয়ে দেওয়ার চেষ্টা চালায়। এ সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এসে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে ছত্রভঙ্গ হয়ে যায় সমাবেশ। পুলিশ সমাবেশ থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি বাচ্চু হাসান খানকে আটক করে।

পরে পুলিশ পাহারায় বিএনপির কেন্দ্রীয় নেত্রী বিলকিস জাহান শিরিনকে দলীয় কার্যালয়ের সামনে থেকে সরিয়ে দেওয়া হয়। হামলায় বিএনপির ১১ জন নেতাকর্মী আহত হয়েছে বলে দলীয় সূত্রে দাবি করা হয়। আহতরা হলেন, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন, সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, এম এ মান্নান লাবু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটনসহ ১১ জন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেন, একদিকে সারাদেশে আওয়ামী লীগের সন্ত্রাসীরা নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে, অন্যদিকে পুলিশ নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। এতে আজ অতিষ্ঠ হয়ে উঠেছে বিএনপির পাশাপাশি সব মানুষ। আজ প্রতিরোধের সময় এসেছে। এখন থেকে কোন অন্যায় সহ্য করা হবে না। জেল, জুলুম হুলিয়ার ভয় নেই। আওয়ামী লীগের দিন শেষ হয়ে আসছে বলেও মন্তব্য করেন তিনি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানানা, পরিস্থিতি সামাল দিতে একজনকে আটক করা হয়েছে। দুই পক্ষকেই ঘটনাস্থল থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: