ব্রেকিং নিউজ

পাথরঘাটায় টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ১৬ শিক্ষার্থী অসুস্থ

জানুয়ারি ১৩ ২০২২, ১৭:১১

পাথরঘাটা সংবাদদাতা ‍॥ বরগুনার পাথরঘাটায় করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ১৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গেছে। এদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

অসুস্থদের মধ্যে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর তামান্না আক্তার, অস্টম শ্রেনীর সাদিয়া আক্তার, মিম আক্তার (১) মিম আক্তার (২), দশম শ্রেণীর সীফা আক্তার,ফাতিমা আক্তার, মিম ও জুই সহ ১৬ জন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার খালেদ মাহমুদ আরিফ।

হাতেমপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানান, স্কুলের শিক্ষার্থীদের টিকা দেয়ার জন্য পাথরঘাটা কলেজ ক্যাম্পাসে আমরা সকল থেকে অবস্থান নেই। সেখান থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে দশ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, সকাল থেকে না খাওয়া,দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এবং আতঙ্কিত হয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আশাকরি কিছুক্ষণের মধ্যেই তারা সুস্থ হয়ে বাড়ি ফিরবে।

ওই স্কুলের প্রধান শিক্ষক গোলাম মাওলা মিলন জানান, আমি হাসপাতালে রয়েছি। আরো তিন চার জন শিক্ষার্থীকে নিয়ে আসা হচ্ছে বলে আমাকে জানানো হয়েছে তবে এখন পর্যন্ত এসে পৌঁছেনি।

তবে ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানিয়েছেন, এখন পর্যন্ত ১৬ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে।
যারা ভর্তি হয়েছে তাদের মধ্য থেকে বেশক’জন ইতিমধ্যে সুস্থ হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা গেছে শিক্ষার্থীরা কিছুটা শ্বাসকষ্টের কারনে অক্সিজেন নিচ্ছে।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: