ব্রেকিং নিউজ

পিরোজপুরে যুবলীগ নেতার হাতের কবজি বিচ্ছিন্ন করলেন আ’লীগ নেতা

জানুয়ারি ১৩ ২০২২, ১৫:৫৭

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরে কুপিয়ে এক যুবলীগ নেতার হাতের কবজি বিচ্ছিন্ন করা হয়েছে। হামলায় জখম হয়েছেন আর এক যুবলীগ কর্মী। সদর উপজেলার ভৈরমপুর এলাকায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে হামলার এ ঘটনা ঘটে। কবজি হারানো ওই যুবলীগ নেতার নাম নাদিম খান। তিনি কদতলা ইউনিয়ন যুবলীগের কমিটির সদস্য।

আহত যুবলীগ কর্মীর নাম মো. মাসুদ। মাসুদকে পিরোজপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রাথমিক চিকিৎসা শেষে নাদিমকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। পিরোজপুর হাসপাতালের চিকিৎসক আরিফ হাসান বলেন, ‘কিছুক্ষণ আগে হাসপাতালে দুজন রোগী এসেছেন।

তাদের মধ্যে নাদিম নামের এক যুবক মারাত্মক জখম হয়েছেন। ধারাল অস্ত্রের আঘাতে তার ডান হাতের কবজি বিচ্ছিন্ন হয়েছে এবং শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। রক্ত পড়া বন্ধ করে নাদিমকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।’ হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় নাদিম খান জানান, পিরোজপুর কদমতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ কর্মী মো. শিহাব ও তার অনুসারীরা তার ওপর হামলা চালিয়েছে।

এই অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের নেতা শিহাবের বক্তব্য জানতে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ধরেননি। পরে তাকে পরিচয় জানিয়ে এসএমএস করা হয়। তবে তিনি এখনও তার সাড়া দেননি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, ‘কদমতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. শিহাব ও সাবেক চেয়ারম্যান হানিফ খানের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর জেরে এ হামলার ঘটনা। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

Shares
%d bloggers like this: