ব্রেকিং নিউজ

মেডিকেল টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

ডিসেম্বর ৩০ ২০২১, ২২:৩৪

নিজস্ব প্রতিবেদক ‍॥ টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে বরিশালে সকল মেডিকেল টেকনোলজিস্টের নির্দলীয় ব্যানারে মানববন্ধন করেছে সকল মেডিকেল টেকনোলজিস্ট ও মেডিকেল টেকনোলজি ছাত্রছাত্রী শিক্ষকবৃন্দ, বরিশাল।

আজ বেলা ১০ টায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচির প্রধান সমন্বয়ক হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক ও বরিশাল মহানগরের আহবায়ক এস এম রাকিবুল হাসান ফয়সাল রাকিব উপস্থিত থেকে করোনা যোদ্ধা সাইফুল হত্যাকারীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবীসহ সর্বোচ্চ শাস্তি ফাসির দাবী জানান। ২৪ ঘন্টার মধ্যে সাইফুল হত্যাকারীদের গ্রেফতার না করা হলে হুশিয়ারি দিয়ে বলেন, বরিশালসহ সারাদেশের মেডিকেল টেকনোলজিস্টরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বরিশালের সকল মেডিকেল টেকনোলজিস্ট ও চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মীদের সাথে নিয়ে কঠোর আন্দোলন করা হবে জানান।

মানববন্ধনে ফয়সাল রাকিব আরও বলেন, সাইফুল হত্যাকারীদের গ্রেফতার করা না হলে সকলকে নিয়ে আমরণ অনশন করা হবে। তিনি আরও বলেন, মানবতার মা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের সাধারন মেডিকেল টেকনোলজিস্টদের দাবী মেডিকেল টেকনোলজিস্টরা আপনার সন্তান। সম্মুখসারির যোদ্বা। যারা নিজেদের জীবনের তোয়াক্কা না করে করোনাকালীন সময় থেকে নিজের ও পরিবারের কথা চিন্তা না কাজ করে চলেছ।

এছাড়াও সাইফুল হত্যার বিচারের দাবীতে বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল জেলার, সদস্য সচিব ও বিটিইবিএমটিপির সাধারণ সম্পাদক জনাব. ওয়াহিদুল ইসলাম শাওন এর পরিচালনায়। সমন্বয়ক হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী টেকনোলজিস্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল মহানগরের সদস্য সচিব নাজমুল ইসলাম রাকিব। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন মেডিকেল টেকনলোজিস্ট মোঃ মাসুদ রানা, মোঃ রাকিব হোসেন , মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফারুক, মোঃ জাকারিয়া পাঠান সহ আরও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, হবিগঞ্জ সদর হসপাতাল টেকনোলজিস্ট ও বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের সদস্য মো: সাইফুল ইসলাম করোনা স্যাম্পল কালেশন এর দায়িত্ব থাকাকালিন সম্যাম্পল কালেকশনে দেরি হলে কথার কাটাকাটি হয়। এপর যের দুপুর ১.৩০ হাসপাতাল সংলগ্ন এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীরা সাইফুল ইসলাম কে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে । আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হলে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হলে তার মৃত্যু হয়।

 




আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আমাদের ফেসবুক পাতা


এক্সক্লুসিভ আরও

5 Shares
%d bloggers like this: